Header Ads

Header ADS

Affiliate marketing করে আয় করতে পারেন


অনলাইনে টাকা ইনকাম করার জন্য অন্যতম  দ্রুততম মাধ্যম এইটাই বেষ্ট বলতে পারেন।
কিভাবে Affiliate Market গুলা কাজ করে তার ধারণা –
[উদাহরণ সরূপ] মনে করেন আমার একটা প্রোডাক্ট রয়েছে (সেটা যে কোন কিছু হতে পারে)
মনে করুন  মোবাইল ফোন আমার একটা product তো এই জিনিস টা আমি সেল দিবো, আমার এই নিউ ব্র্যান্ড ফোন নতুন বাজারে এসেছে, তো আমি কি online earning opportunities in bangladesh
করলাম আমার এই ফোনটা অ্যাফিলিয়েট মার্কেটারের কাছে ছেড়ে দিলাম মনে করেন আপনিই সেই ব্যক্তি আমার এই প্রোডাক্ট
দিয়ে বললাম ভাই আমার এই ফোনটা বিক্রি করে দেন আমার এই ফোন বিক্রি করে যা  পাবো তার থেকে আপনাকে ৫% কমিশন দিবো। online earning in bangladesh

Suppose,

ফোন এর দাম ১০০০০ টাকা আপনি এটা বিক্রি করে দিলেন আপনি পাবেন এর থেকে ৫% কমিশন হয়ে দাড়াই ৫০০ টাকা , online earning sites in bangladesh
অতএব খুব সহজে আপনি টাকা ইনকাম করে ফেললেন। earn money in bangladesh
আর আপনি আবার কি ভাবে এই Client এর  product sell দিয়ে এত এতো কমিশন অর্জন করবেন কি ভাবে?
সহজ হিসাব আপনি আপনার এই Clientএর product টি নিয়ে নিশ্চয় আপনার পরিবার , online income source in bangladesh
বন্ধু বান্ধব এবং আপনার পরিচিত কারো কাছে গিয়ে বলবেন যে ” দোস্ত দেখ এই ফোনটা  অনেক জোস, অনেক features আসে , ভালো RAM & ROM , Camera ভালো এটা কিনে ফেল , online earning source in bangladesh
আর কত কিপ্টামি করবি পুরাতন ফোনের মায়া ছাড় এই ফোন কিন ”  ব্যাস আপনার এই ভাবে পটিয়ে আপনার ফ্রেন্ড কে দিয়ে কিনিয়ে ফেললেন,
earn money bd
মাঝখান থেকে ৫% কমিশনও আপনার পকেটে রেখে দিলেন। আর আপনার client এর product Sell ও হয়ে গেলো।
Total আপনাকে সহজ ভাষাই বুজানোর জন্য  এই ভাবে Online য়ে বিভিন্ন উপায় আয় করতে পারেন।

No comments

Powered by Blogger.